www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ৮ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম

ঝালকাঠিতে গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডেস্ক নিউজ | February 9, 2019 - 1:44 pm

ঝালকাঠিতে গরু চোর সন্দেহে এক ব্যক্তি গ্রামবাসীর গণপিটুনিতে নিহত হয়েছে। শুক্রবার রাত ৩টার দিকে (গতরাতে) সদর উপজেলার দিয়াকুল গ্রামে এ ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১১টার দিকে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে। তবে নিহতের পরিচয় এখন পায়নি পুলিশ। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর আর তার পরনে প্যান্ট ও শার্ট ছিলো, জানায় পুলিশ।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (ওসি) শোনিত কুমার গায়েন গ্রামবাসীর বরাদ দিয়ে  বলেন, গভীর রাতে একটি ট্রলারে করে তিনজন ব্যক্তি দিয়াকুল গ্রামে আসে। তারা স্থানীয় কৃষক তোফাজ্জেল হোসেন মৃধার বাড়িতে গিয়ে গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নেওয়ার চেষ্টা করে।
বিষয়টি টের পেয়ে তোফাজ্জেল হোসেন ডাকাত এসেছে বলে চিৎকার করলে স্থানীয়রা এসে ওই ব্যক্তিকে গরুসহ হাতে নাতে ধরে ফেলে। অন্য দুইজন পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিকে রাতেই গণধোলাই দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়, বলেন ওসি শোনিত কুমার গায়েন।

খবর পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলমও ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে ওসি শোনিত কুমার গায়েন বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

(রায়হান/বাস/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।