www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৯ জানুয়ারী, ২০১৯, ৬ মাঘ, ১৪২৫
শিরোনাম

শাহরুখের সঙ্গে দ্বিতীয়বার ফাতিমা

বিদেশ | January 7, 2019 - 6:22 pm

আমির খানের সঙ্গে পর পর দুই সিনেমায় অভিনয় করে তারকা বনে গেছেন ফাতিমা সানা শেখ। এবার শাহরুখ খানের সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন এ নায়িকা।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। এর আগে কিছু সিনেমায় অভিনয় করলেও ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে বলিউডে বড় পরিসরে ফাতিমাকে দেখা যায়। এখানে তিনি আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেন। সিনেমাটি দুই হাজার কোটি রুপি ব্যবসা করে।

পরবর্তীতে আমিরের বিপরীতে ফাতিমা অভিনয় করেন ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায়। এটি অবশ্য ভালো চলেনি। এখন শোনা যাচ্ছে, শাহরুখ খানের বিপরীতে ‘স্যালুট’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ফাতিমা। কিংবদন্তি নভোচারী রাকেশ শর্মার জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে এ সিনেমা। আর এখানে ফাতিমার অন্তর্ভুক্তির কারণও আমির খান। প্রথমে এ সিনেমায় অভিনয়ের প্রস্তাব আমিরকেই দেওয়া হয়। কিন্তু ‘মহাভারত’-এ অভিনয়ের জন্য তিনিই বল ঠেলে দেন শাহরুখের কোর্টে।

তবে অনেকেই জানেন না ‘স্যালুট’-এর মাধ্যমে দ্বিতীয়বারের মতো শাহরুখের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ফাতিমা সানা শেখ। ২০০১ সালে মুক্তি পাওয়া কিং খান ও জুহি চাওলার ক্রাইম-অ্যাকশন সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন ফাতিমা। সেখানে কয়েকটি দৃশ্যে তাদের একসঙ্গে দেখা যায়।

(দৈনিক দেশ রুপান্তরের খবর/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।