www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৯ জানুয়ারী, ২০১৯, ৬ মাঘ, ১৪২৫
শিরোনাম

রাজাপুরে ৩ মাস অবরুদ্ধ রিকশাচালক পরিবার

ডেস্ক নিউজ | January 5, 2019 - 7:24 pm

রাজাপুরে প্রায় ৩ মাস ধরে কাটাতারের বেড়া দিয়ে এক রিকশা চালকের পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে । উপজেলার গালুয়া পাকা মসজিদ এলাকার রিকশা চালক জালাল হাওলাদারের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রভাবশালী প্রতিপক্ষরা তার সাথে এমন আচরণ করছেন।
জালালের মেয়ে নিপা বলে, প্রায় তিনমাস আগে গালুয়া পাকা মসজিদের জমি দাবি করে প্রভাবশালী প্রতিপক্ষ মহারাজ খান দলবল নিয়ে আমাদের বাড়ি থেকে বের হওয়ার প্রধান রাস্তায় পিলার পুতে কাটাতারের বেড়া দিয়ে পথ বন্ধ করে দেয়। এতে বাঁধা দিতে গেলে তারা নানা রকম হুমকি ধামকি দেয়।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পর রিকশা চালক জালালের স্ত্রী হুমকি ও ভয়ে ৪ সন্তান রেখে বাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে অবস্থান করছে।

স্কুল পড়ুয়া শিশু শিক্ষার্থী নিপা (৫ম), তন্নি (২য়) সহ ছোট দুই শিশু নিয়ে মানবেতর জীবনযাবন করে আসছে এবং নিরাপত্তাহীনতায় ভুগছে। পথ বন্ধ থাকায় রাতে তার রিকশাও বাড়িতে আনতে পারছেন না ।এমনকী সামনের পুকুরের পানিও ব্যবহার করতে পারছেন না।
এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি মোয়াজ্জেম মাস্টার বলেন, জালাল ও তার স্ত্রী মসজিদে উঠে মুসল্লিকে মারধর করেছে তাই মুসল্লিরা ক্ষুব্ধ হয়ে কাটাতারের বেড়া দিয়েছে। আমি বেড়া দেওয়ার দিন ছিলাম না আর আমি ওই দিন মসজিদে জুম্মার নামাজ পড়তে আসিনি, বলেন তিনি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল বলেন, বিষয়টি আমি সরেজমিনে গিয়ে পরিদর্শন করে প্রয়েজনীয় ব্যবস্থা নিবো।

(রাজাপুর সংবাদদাতা/সুতীর্থ /ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।