www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৯ জানুয়ারী, ২০১৯, ৬ মাঘ, ১৪২৫
শিরোনাম

রাজাপুরে নতুন বই পেলো বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীরা

ডেস্ক নিউজ | January 3, 2019 - 5:12 pm


রাজাপুরে বুদ্ধি প্রতিবন্ধী বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই তুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজাপুর উপজেলা সদরের অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের হল রুমে এ বই বিতরণ করা হয়। নতুন বছরে শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ।

বিদ্যালয়ের উপদেষ্টা রাজাপুর সরকারি ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ আবুল হোসেন ফরাজি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ করেন সমাজসেবা অধিদপ্তর’ র উপ-পরিচালক স্বপন কুমার মুখার্জী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মিরাজ খান, উপজেলা শিক্ষা অফিসার খান মো. আলমগীর, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মোজাম্মেল প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন শ্রেণি পেশার মানুষ ও গণমাধ্যমকর্মীরাও উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। এসময় বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন শিশু শ্রেণি থেকে ৫ম শ্রেণির ১ শত ৩০ জন অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মাঝে ২০১৯ শিক্ষাবর্ষের নতুন বই বিতরণ করা হয়।

(রাজাপুর সংবাদদাতা/ সুতীর্থ/ ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।