www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৯ জানুয়ারী, ২০১৯, ৬ মাঘ, ১৪২৫
শিরোনাম

বই উৎসবে উচ্ছ্বাসিত রাজাপুরের শিক্ষার্থীরা

ডেস্ক নিউজ | January 1, 2019 - 8:12 pm

বই উৎসবে উচ্ছ্বাসিত রাজাপুরের শিক্ষার্থীরা ।  মঙ্গলবার সকালে রাজাপুরে  শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয় বই উৎসব । ২০১৯ শিক্ষাবর্ষের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদে চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান।

রাজাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার খান মোহাম্মদ আলমগীর জানান, প্রাক -প্রাথমিক ও প্রাথমিক পর্যায়ে ১৭ হাজার শিক্ষার্থীদের মাঝে ৬৬ হাজার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার তালুকদার জানান, উপজেলার ৩১ হাজার চার শত শিক্ষার্থীদের মাঝে মাধ্যমিক, ইবতেদায়ী, দাখিল ও ভোকেশনাল স্তরের ৪ লাখ বই বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা সদরের রাজাপুর মডেল সরকারি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের মাধ্যমে বিতরণী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে পর্যায়ক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ অন্যান্য অতিথিরা যোগদান করেন।

(রাজাপুর সংবাদদাতা/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।