www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ৮ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম

প্রেমিককে কী শেখাচ্ছেন সুস্মিতা?

বিদেশ | January 15, 2019 - 6:15 pm

১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন সম্প্রতি জানিয়েছেন, বিয়ে নয়, এখনো প্রেম করেই বেড়াচ্ছেন। প্রেমের মধ্যেই তিনি খুঁজে পেয়েছেন আনন্দ। ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম এখন বেশ জমে গেছে। রোহমান শল কাশ্মীরের ছেলে আর সুস্মিতা সেন বাঙালি পরিবারের মেয়ে। এবার কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা। গতকাল সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সুস্মিতা সেন। তাতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ কিন্তু রোহমান শল বললেন, ‘আমি তুমাকে বালোবাসি।’ এ সময় সুস্মিতা সেন বললেন, ‘হচ্ছে না। খুব খারাপ।’ এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ এই ভিডিওতে আরও আছেন সুস্মিতা সেনের কত্থক নাচের প্রশিক্ষক প্রীতম শিখর।

এই ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন, বাবা বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা হওয়ার কারণে ভারতের বিভিন্ন অঞ্চলে থাকতে হয়েছে সুস্মিতা সেনকে। কিন্তু তারপরও তিনি বাঙালি পরিবারের মেয়ে। তাই প্রেমিকের কাছ থেকে বাংলায় তিনি শুনতে চান, ‘আমি তোমাকে ভালোবাসি।’ তবে সুস্মিতা সেনকেও কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন রোহমান শল।

( প্রতম আলো অনলাইনের খবর/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।