www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ৮ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম

নলছিটিতে ক্রীড়া প্রতিযোগিতা

ডেস্ক নিউজ | January 23, 2019 - 7:38 pm


নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। বুধবার সকালে আ.লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য ও ঝালকাঠি-২ আসনের সাংসদ আমির হোসেন আমু ক্রীড়া অনুষ্ঠান উদ্বোধন করেন।
ক্রীড়া প্রতিযোগিতায় ৪০ টি ইভেন্টে বিদ্যালয়ের দুই শতাধিক ছাত্রী অংশ নেয়। পরে বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি থেকে সাংসদ আমির হোসেন আমু  বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জলিলুর রহমান আকন্দ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান পরিচালনা করেন।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু বলেন, ক্রীড়া একটি শক্তি, আর মাদক হচ্ছে অপশক্তি। ক্রীড়ার শক্তিকে কাজে লাগাতে হবে অপশক্তির বিরুদ্ধে। খেলাধুলা যেন হারিয়ে না যায়, সেদিকে শিক্ষকদের লক্ষ্য রাখতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার চর্চা করলে মনও ভাল থাকে বলে মন্তব্য করেন তিনি।

(নলছিটি সংবাদদাতা/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।