www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৯ জানুয়ারী, ২০১৯, ৬ মাঘ, ১৪২৫
শিরোনাম

তিন খানকে চ্যালেঞ্জ!

বিদেশ | January 12, 2019 - 5:36 pm

২০১৮ সালটা দুর্দান্ত কেটেছে বলিউড তারকা রণবীর সিংয়ের। ‘পদ্মাবত’ ছবির সাফল্য দিয়ে শুরু আর ‘সিম্বা’র জয়জয়কার দিয়ে শেষ হয় তার গত বছরের ফিল্মি সফর। আর এর মধ্যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই বলিউড সুপারস্টার। এ বছরটাও বিশেষভাবে শুরু করলেন রণবীর সিং। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘গালি বয়’-এর ট্রেলার। আর তাতেই বাজিমাত। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উঠে আসে তিন খানের ব্যর্থতার কথা। গত বছর সালমান, আমির, শাহরুখ- তিন খানের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

এদিকে রণবীরের ‘পদ্মাবত’ ও ‘সিম্বা’ দারুণ ব্যবসা করেছে। তবে কি রণবীরের দিন শুরু? এক সাংবাদিকের এমন প্রশ্নে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে ওঠেন বলিউডের এই সুপারস্টার। বললেন, ‘আপনি যখন বলছেন, তা আমি মেনে নিলাম। গত বছর আমার ছবিগুলো ভালো ব্যবসা করেছে। ছবিগুলোর জন্য আমি খুব পরিশ্রম করেছি। একটা দারুণ সময়ের মধ্য দিয়ে আমি গেছি। তবে আমি এ ছবির জগতের একজন। এর মাধ্যমে আমাদের সংসার চলে। অন্য কারও সিনেমা ফ্লপ হলে খুবই খারাপ লাগে। কিন্তু যখন নিজের সিনেমা চলে, তখন দারুণ লাগে।’

জোয়া আখতার পরিচালিত ‘গালি বয়’ ছবিটি ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। রণবীর সিং নিজের কণ্ঠে এ ছবিতে গেয়েছেন। এ ছবির নায়িকা আলিয়া ভাট।

 

(দৈনিক দেশ রুপান্তরের খবর/সুতীর্থ /ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।