www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ৮ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম

ঝালকাঠিতে বিপুল পরমিান মাদক পাচারকালে আটক ২

ডেস্ক নিউজ | January 19, 2019 - 8:51 pm

ঝালকাঠিতে বিপুল পরমিান ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ কোডিনযুক্ত ফেনসিডিলসহ দুই ব্যবসায়ীকে অটক করেছে র‌্যাব । শুক্রবার রাতে বরিশাল -পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার বেলি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে ৭০৮ (সাতশত আট) বোতল ফেনসিডিলসহ মো. আদম আলী (৪২) এবং মো. রানা হোসেন (৩৫) নামের ওই ব্যক্তিদের আটক করে র‌্যাব -৮ এর একটি টিম । আটককৃত ব্যক্তিরা যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকার বাসিন্দা ।
র‌্যাব সুত্র জানায়, আটকের ১ ঘন্টা পূর্বে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পরেন সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ব্রজবাকসা এলাকা হতে একটি ট্রাক যোগে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (ফেন্সিডিল) নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে রওনা করেছে। এরই সুত্র ধরে তারা ঝালকাঠির নলছিটি বেলি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় অবস্থান করলে কিছু সময় পরেই ট্রাকটিকে আটকে সক্ষম হয় এবং আদম আলী ও রানা হোসেনের দেয়া তথ্য অনুযায়ী ট্রাকের ফুয়েল ট্যাংক এর ভিতরে হতে ৭০৮ (সাতশত আট) বোতল ফেনসিডিল জব্দ করে। আটককৃত ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত । পরে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

(প্রেস বিজ্ঞপ্তি/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।