www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ৮ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম

ঝালকাঠিতে পুলিশ সেবা সপ্তাহ

ডেস্ক নিউজ | January 27, 2019 - 7:15 pm

ঝালকাঠিতে শুরু হয়েছে পুলিশ সেবা সপ্তাহ। রোববার সকালে পুলিশ সুপার কার্যালয় থেকে এক র‌্যালির মাধ্যমে সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান শুরু করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে থানা চত্বরে গিয়ে শেষ হয়। থানা চত্বর থেকে সপ্তাহব্যাপী কর্মকসূচির ঘোষণা করেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান। অনুষ্ঠানে জেলার সকল পুলিশ সদস্য ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। পরে সেবা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম।

এদিকে জেলার নলছিটি ও রাজাপুর উপজেলাও শুরু হয়েছে পুলিশ সেবা সপ্তাহ । এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়। নলছিটিতে অনুষ্ঠানের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন প্রমূখ। রাজাপুরে সেবা সপ্তাহের কর্মসূচিতে অংশ নেন থানা ভাপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন,থানার সকল পুলিশ সদস্য ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
পুলিশ সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত লিফলেট বিতরণ, ওপেন হাউস ডে, ট্রাফিক সচেতনতামূলক সভা, স্টুডেন্ট কমিউনিটি সভা, মাদক ও জঙ্গিবাদরোধকল্পে প্রচারণা, রক্তদান, শীতবস্ত্র বিতরণ ও মাদকসেবীদের পুনর্বাসনকার্যক্রম গ্রহণ ইত্যাদি।

(ডেস্ক/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।