www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ৮ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম

‘গণ্ডি’তে চূড়ান্ত সব্যসাচী, শুটিং মার্চে

বিদেশ | January 13, 2019 - 7:24 pm

বাংলাদেশের সিনেমা ‘গণ্ডি’। এতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। ফেলুদা হিসেবেই তিনি  বেশি পরিচিত। চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ‘গণ্ডি’ ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান।

কলকাতা থেকে তিনি সারাবাংলাকে বলেন, ‘গতকাল (১২ জানুয়ারি) আমরা সব্যসাচীর সঙ্গে কথা বলেছি। তখন তার সঙ্গে বিস্তারিত কথা হয়েছে। তিনি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।’

তিনি আরও জানান, মার্চে সব্যসাচী বাংলাদেশে আসবেন। তার শুটিং শুরু হবে কক্সবাজারে। সাত দিনের মতো শুটিং হতে পারে। সব্যসাচীর বেশিরভাগ দৃশ্য দেশের জনপ্রিয় এবং প্রখ্যাত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার সঙ্গে।

‘গণ্ডি’ ছবিটি পরিচালক ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করছেন মাজনুন মিজান, অপর্ণা ঘোষ।

সম্প্রতি লন্ডনে হয়ে গেছে সিনেমার কিছু অংশের দৃশ্যধারণ। ছবির কাহিনী এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। কিছুটা অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় থাকবে সিনেমাটিতে।

রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমার শুটিং ও শুটিং পরবর্তি কাজ  চলবে ২০১৯ সালের পুরোটা সময়। ‘গণ্ডি’ মুক্তির জন্য পরিচালকের পছন্দ ২০২০ সাল।

( সারাবাংলা ডটনেটের খবর/সুতীর্থ/ঝাস)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।