www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৩ ডিসেম্বর, ২০১৮, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম

নলছিটিতে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

ডেস্ক নিউজ | November 21, 2018 - 3:18 pm

ঝালকাঠির নলছিটিতে প্রেমঘটিত বিরোধকে কেন্দ্র করে একদশ শ্রেণির এক শিক্ষার্থীকে তার সহপাঠিরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।বুধবার সকাল ১১টার দিকে উপজেলার সরকারি নলছিটি ডিগ্রি কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন (১৭) নলছিটি পৌর এলাকার নান্দিকাঠির মাসুম হোসেনের ছেলে এবং সরকারি নলছিটি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

নলছিটি থানার পরিদর্শক (ওসি) মো. সাখাওয়াত হোসেন ঝালকাঠি সময়কে বলেন, প্রেমঘটিত একটি বিষয়টি নিয়ে রাবিকের সঙ্গে কয়েকজন সহপাঠির বিরোধ চলছিলো। ক’দিন আগে কলেজে বিষয়টি নিয়ে সমঝোতাও হয়।

সকালে কলেজ মাঠে রাকিবের প্রতিপক্ষ সহপাঠিরা ক্রিকেট খেলছিলো। এসময় রাকিব কলেজ ক্যাম্পাসে গেলে প্রতিপক্ষরা তাকে ক্রিকেট খেলার স্ট্যাম্প ও ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে।পরে উদ্ধার করে বরিশালে হাসপাতালে নেওয়ার পথে রাকিবের মৃত্যু হয়।

হত্যায় জড়িত সন্দেহে কাওছার হোসেন সালমান নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে, বলেন পরিদর্শক মো. সাখাওয়াত হোসেন।

(ডেস্ক/বাস-স)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।