www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৩ ডিসেম্বর, ২০১৮, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম

 ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’কে?

বিনোদন | September 29, 2018 - 4:47 pm

নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী—তাঁদের মধ্য থেকে কে হবেন এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’? তা জানার জন্য অপেক্ষা করতে হবে আগামীকাল রোববার সন্ধ্যা পর্যন্ত। সেদিন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে আয়োজন করা হয়েছে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল। এবার বিচারকের আসনে আছেন শুভ্রদেব, তারিন, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী। গ্র্যান্ড ফাইনালে তাঁদের সঙ্গে ‘আইকন বিচারক’ হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ ও হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী জানান, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী আগামী ৭ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিজয়ীর নাম পাঠাতে হবে। তাই সেপ্টেম্বরের মধ্যেই অনুষ্ঠান শেষ করা হচ্ছে।

স্বপন চৌধুরী প্রথম আলোকে বলেন, ‘যিনি এবার সেরা হবেন, তাঁকে মূল প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য যথাযথভাবে প্রস্তুত করা হবে। ভারতের নয়নিকা চ্যাটার্জির সঙ্গে আমাদের আলোচনা হয়েছে। আন্তর্জাতিক মানের এই প্রশিক্ষক দিল্লিতে আছেন। তিনি দুই মাসের জন্য ঢাকায় আসবেন। পুরো সময়টাতেই তিনি “মিস ওয়ার্ল্ড বাংলাদেশ”কে প্রয়োজনীয় প্রশিক্ষণ দেবেন।’

স্বপন চৌধুরী আরও জানান, ‘ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে গুলশানে পাঁচ তারকা হোটেল রয়্যাল প্যারাডাইসে গ্রুমিং পর্ব আয়োজন করা হয়। ফাইনালের জন্য এখন সবাই প্রস্তুত।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পনসর প্রেমস্ কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, হসপিটালিটি পার্টনার রয়্যাল প্যারাডাইস হোটেল, অনলাইন পার্টনার জাগোনিউজ ২৪ এবং এফএম পার্টনার জাগো এফএম ৯৪.৪।

বসুন্ধরার রাজদর্শন হল থেকে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ডিজে সনিকা ও আরজে নিরব।

(দৈনিক প্রথম আলোর খবর/ডেস্কসময়)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।