www.jhalokathisomoy.com
মুক্তচিন্তার অনলাইন সংবাদপত্র, ঝালকাঠি, ১৩ ডিসেম্বর, ২০১৮, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম

নলছিটিতে বিএমএসএফ’র কাউন্সিল: সভাপতি মিলন,সম্পাদক সাইফুল

ডেস্ক নিউজ | September 29, 2018 - 7:55 pm

নলছিটিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর উপজেলা শাখার দ্বিতীয় কাউন্সিল- ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকালে নলছিটি পৌরসভা মিলনায়তনে কাউন্সিল বসে।

নলছিটি বালিকা স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক এবং কাউন্সিলের প্রধান নির্বাচন কমিশনার জলিলুর রহমান আকন্দের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএমএসএফ’র  কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

সুপ্রিম কোর্টের আইনজীবি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর আইন-উপদেষ্টা এ্যাডভোকেট কাওসার হোসাইন প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। কাউন্সিল সমন্বয়কারী প্রভাষক মেজবাহ উদ্দিন খান রতন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

কেন্দ্রীয় কমিটির আইটি সম্পাদক গোলাম মাওলা শান্তর সঞ্চালনায় কাউন্সিলে সর্বসম্মতিতে দ্বিতীয় বারের মত সাংবাদিক মিলন কান্তি দাস কে সভাপতি ও মো: সাইফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যের নলছিটি উপজেলা কমিটি ঘোষণা করা হয়। দুপুরে ভোজ শেষে সাংবাদিকদের মিলন মেলার সমাপ্তি ঘটে।

(ডেস্ক/বাস/সময়)

মুক্তচিন্তার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান এ সাইটের তথ্য বা ছবি ব্যবহার করতে পারবেন, তবে সে ক্ষেত্রে তথ্য সূত্র উল্লেখ করতে হবে-সম্পাদক ঝালকাঠি সময়।